কিভাবে আপনার পুরানো ওয়ার্ডপ্রেস পোস্টগুলি অটোমেটিক শেয়ার করবেন?

সামাজিক ওয়েবসাইটগুলি অনেক ওয়েবসাইটের ট্র্যাফিকের গুরুত্বপূর্ণ উত্স। আপনি আপনার পুরানো সামগ্রীতে আপনার নতুন অনুগামীদের পরিচয় করিয়ে দেওয়ার জন্য টুইটার, ফেসবুক এবং লিঙ্কডইন এর মতো সামাজিক নেটওয়ার্কগুলি ব্যবহার করতে পারেন। এটি আপনাকে সামাজিক মিডিয়াতে ব্যবহারকারীদের জড়িত করতে, একটি শক্তিশালী অনুসরণ তৈরি করতে এবং একই সাথে আপনার ওয়েবসাইটে ট্র্যাফিক আনতে সহায়তা করে। এই নিবন্ধে, আমরা আপনাকে দেখাব যে কীভাবে আপনার পুরানো ওয়ার্ডপ্রেস পোস্টগুলি বাঁচিয়ে রাখা এবং তাজা রাখার জন্য স্বয়ংক্রিয়ভাবে ভাগ করা যায়।

আপনাকে প্রথমে যে কাজটি করতে হবে তা হ’ল রিলিভ ওল্ড পোস্টগুলি (প্রাক্তন টুইট পুরানো পোস্ট) প্লাগইনটি সক্রিয় করা। সক্রিয়করণের পরে, প্লাগইনটি আপনার ওয়ার্ডপ্রেস অ্যাডমিন বারে একটি নতুন ‘রিলিভ ওল্ড পোস্ট’ মেনু আইটেম যুক্ত করবে। এটিতে ক্লিক করা আপনাকে প্লাগইনের সেটিংস পৃষ্ঠায় নিয়ে আসবে।

পুরানো পোস্ট সেটিংস স্ক্রিন পুনরুদ্ধার করুন

প্রথমত প্লাগইনটির পক্ষে আপনার পক্ষে আপনার সামাজিক মিডিয়া অ্যাকাউন্টগুলিতে পোস্ট করার অনুমতি প্রয়োজন হবে। এটি করতে, আপনাকে আপনার টুইটার, ফেসবুক এবং লিঙ্কডিন অ্যাকাউন্টগুলিতে প্লাগইনটি সংযুক্ত করতে হবে। প্রতিটি সামাজিক নেটওয়ার্কের পাশের বোতামটিতে কেবল ক্লিক করুন এবং স্ক্রিনের নির্দেশাবলী অনুসরণ করুন। আপনি যদি কোনও নির্দিষ্ট সামাজিক নেটওয়ার্ক ব্যবহার করতে না চান তবে আপনি এড়িয়ে যেতে পারেন।

ডিফল্টরূপে প্লাগইন আপনাকে টুইটার এবং ফেসবুকের সাথে সংযোগ করতে দেয়। তৃতীয় নেটওয়ার্কের সাথে সংযোগ স্থাপনের জন্য আপনার একটি প্রো অ্যাকাউন্ট দরকার হবে। প্লাগইনের প্রিমিয়াম সংস্করণটির জন্য একক সাইট লাইসেন্সের জন্য 24.99 ডলার ব্যয় হয় এবং এটি একটি চিত্র সহ পোস্ট করার ক্ষমতা এবং একাধিক অ্যাকাউন্ট যুক্ত করার মতো অতিরিক্ত বৈশিষ্ট্য সহ আসে।

আপনি আপনার সামাজিক মিডিয়া অ্যাকাউন্টগুলি সংযুক্ত হয়ে গেলে আপনি অন্যান্য alচ্ছিক সেটিংস কনফিগার করতে পারেন। পুরাতন পোস্টগুলিকে পুনরুদ্ধার করুন আপনাকে কতগুলি পোস্ট ভাগ করতে চান তা এবং প্রতিটি পোস্টের মধ্যে সময়ের ব্যবধান আপনাকে বেছে নিতে দেয়।

পুরাতন পোস্টগুলি পুনরুদ্ধার করুন আপনার ভাগ করা পোস্টগুলির ইউআরএলগুলিতে গুগল অ্যানালিটিক্স প্রচারাভিযান ট্র্যাকিং কোডটি স্বয়ংক্রিয়ভাবে যুক্ত করতে পারে (আপনি যদি এটি এখনও ব্যবহার না করে থাকেন তবে ওয়ার্ডপ্রেসে গুগল অ্যানালিটিকাগুলি কীভাবে ইনস্টল করতে হবে তার একটি টিউটোরিয়াল এখানে রয়েছে )

এই বিকল্পটি আপনাকে দেখতে দেয় যে আপনার ওয়েবসাইটের জন্য পুরানো পোস্টগুলি কতটা ট্র্যাফিক পুনরুদ্ধার করে।

পুরানো পোস্ট optionচ্ছিক সেটিংস পুনরুদ্ধার করুন

কোনও পোস্ট ভাগ করার জন্য কত পুরানো হওয়া দরকার তাও আপনি চয়ন করতে পারেন। পুরাতন পোস্টগুলিকে পুনরুদ্ধার করাও কাস্টম পোস্টের প্রকারগুলিকে সমর্থন করে , তাই আপনি আপনার সামাজিক নেটওয়ার্কগুলিতে কোন পোস্ট প্রকারগুলি ভাগ করবেন তা চয়ন করতে পারেন। শেষ পর্যন্ত, আপনার প্রয়োজন হলে আপনি নির্দিষ্ট বিভাগগুলি বাদ দিতে পারেন।

আপনি একবার সেটিংসে সন্তুষ্ট হয়ে গেলে, নীচের অংশে স্যাম্পল পোস্ট বোতামটি ক্লিক করতে পারেন। এটি আপনার পপআপটি কীভাবে আপনার সামাজিক নেটওয়ার্কগুলিতে প্রদর্শিত হবে তা দেখায়। যদি সবকিছু ঠিকঠাক মনে হয়, তবে আপনার সেটিংস সঞ্চয় করতে আপনাকে সংরক্ষণ বোতামে ক্লিক করতে হবে।

আপনার পুরাতন পোস্ট সেটিংস সংরক্ষণ করুন এবং বোতাম ভাগ করে নেওয়া শুরু করুন

ভাগ করে নেওয়া শুরু করতে, আপনাকে নীচে নীচে স্টার্ট শেয়ারিং বোতামে ক্লিক করতে হবে । আপনার ওয়েবসাইটটি এখন ওয়ার্ডপ্রেসে পুরানো পোস্টগুলি ভাগ করতে প্রস্তুত। আপনার সেটিংসে সংজ্ঞায়িত নিয়মিত বিরতি দিয়ে প্লাগইনটি স্বয়ংক্রিয়ভাবে আপনার সামাজিক মিডিয়া অ্যাকাউন্টগুলিতে পুরানো পোস্টগুলি ভাগ করে নেবে এবং টুইট করবে।

স্বয়ংক্রিয় ভাগ করে নেওয়ার সাথে ম্যানুয়াল নিয়ন্ত্রণ
পুরাতন পোস্টটিকে পুনরুদ্ধার করার সময় একটি দুর্দান্ত প্লাগইন রয়েছে, কিছু লোকেরা যখন পুরানো পোস্ট হয় তখন বিশেষত ভাগ করা সামগ্রীটির উপরে কিছুটা আরও নিয়ন্ত্রণ চায়। আপনার সাইটের সমস্ত পুরানো পোস্ট পুনরায় ভাগ করার যোগ্য নয়। এজন্য আমরা আমাদের পুরানো পোস্টগুলি ভাগ করতে দুটি সরঞ্জামের ( বাল্কবফার এবং বাফার অ্যাপ ) সংমিশ্রণটি ব্যবহার করি ।

মূলত, আমরা আমাদের পুরানো নিবন্ধগুলির একটি তালিকা হাতে-বাছাই করি যা ভাগ করে নেওয়ার যোগ্য এবং এগুলি একটি এক্সেল স্প্রেডশীটে (প্রতি লাইনে এক-টুইট) সরবরাহ করে। এর পরে, আমরা এটি আপলোড বাফার BulkBuffer টুল ব্যবহার করে।

এই পদ্ধতিতে বেশিরভাগ প্রক্রিয়া স্বয়ংক্রিয় করার সময় আমাদের সম্পূর্ণ নিয়ন্ত্রণ থাকে। আমাদের স্প্রেডশিটটি তাজা রাখতে আমরা মাসে একবার এটি করি।

আমরা আশা করি এই নিবন্ধটি আপনাকে ওয়ার্ডপ্রেসে পুরানো পোস্টগুলি ভাগ করতে সহায়তা করেছে। যদি আপনি আপনার পুরানো পোস্টগুলি ভাগ করে না নিচ্ছেন তবে আমরা আপনাকে এখনই এটি করা শুরু করার পরামর্শ দিচ্ছি কারণ আপনি ট্রাফিকের অভাবে নিখোঁজ রয়েছেন।

আপনি যদি এই নিবন্ধটি পছন্দ করেন, তবে দয়া করে ওয়ার্ডপ্রেস ভিডিও টিউটোরিয়ালগুলির জন্য আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন। আপনি আমাদের টুইটার এবং Google+ এও খুঁজে পেতে পারেন ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *