কীভাবে ওয়ার্ডপ্রেস ব্যবহারকারীরা তাদের বন্ধুদের গেস্ট পোস্টের জন্য আমন্ত্রণ জানাতে পারবেন?

আপনি কি এমন কোনও সাইট চালান যাতে ব্যবহারকারীর নিবন্ধকরণের বিকল্প রয়েছে? আপনার সাইটে সহায়ক হতে পারে এমন একটি বৈশিষ্ট্য হ’ল আপনার ব্যবহারকারীদের তাদের বন্ধুদের নিবন্ধকরণের জন্য আমন্ত্রণ করার বিকল্প প্রদান করা। টুইটার, ফেসবুক ইত্যাদির মতো প্রায় সমস্ত জনপ্রিয় নিবন্ধকরণ সাইটের মধ্যে এই বৈশিষ্ট্যটি খুব সাধারণ এই নিবন্ধে, আমরা আপনাকে দেখাব যে কীভাবে আপনার ব্যবহারকারীরা তাদের বন্ধুদের ওয়ার্ডপ্রেসে নিবন্ধ করার জন্য আমন্ত্রণ জানাতে পারবেন।

আপনাকে প্রথমে যা করতে হবে তা হ’ল প্লাগইনটি ইনস্টল করুন এবং সক্রিয়করণ করুন বন্ধুদের রেজিস্টার করতে আমন্ত্রণ করুন । অ্যাক্টিভেশন করার পরে, আপনি সেটিংসের নীচে যুক্ত হওয়া একটি নতুন মেনু বিকল্প লক্ষ্য করবেন বন্ধুরা আমন্ত্রণ জানান।

এটি এমন পৃষ্ঠা যা আপনি ইমেল বিষয়, বার্তা যেমন পরিবর্তন করতে পারেন। ইমেলের শব্দটিকে আরও ব্যক্তিগত করে তোলার জন্য প্রচুর ব্যক্তিগতকৃত টোকেন উপলব্ধ।

ব্যবহারকারীগণ ব্যাকএন্ড থেকে তাদের বন্ধুদের আমন্ত্রণ করতে পারেন ব্যবহারকারীদের ite বন্ধুদের আমন্ত্রণ জানান। তাদের যে সমস্ত যুক্ত করতে হবে তা হ’ল বন্ধুর নাম এবং তাদের ইমেল। ব্যবহারকারী একবারে একাধিক ইমেল যুক্ত করতে পারে।

যদি আপনার সাইট ব্যবহারকারীদের ব্যাকএন্ডে থাকতে দেয় না, তবে বেশিরভাগ ক্ষেত্রে এটি কেমন হওয়া উচিত। আপনি আপনার টেমপ্লেটগুলিতে আমন্ত্রণ_ফ্রেন্ডস () বা আপনার পোস্ট / পৃষ্ঠার সামগ্রীতে একটি শর্টকোড [আমন্ত্রণ_ফ্রেন্ডস] ব্যবহার করে সম্মুখ-প্রান্তে এই বিকল্পটি প্রদর্শন করতে পারেন । নীচে এটি দেখতে কেমন এর স্ক্রিনশট দেওয়া আছে। তবে আপনি আপনার স্টাইলশিটের মাধ্যমে স্টাইলিংটি কাস্টমাইজ করতে পারেন।

এই প্লাগইনটিতে তাদের আমন্ত্রকের ব্যবহারকারীর মেটা ডেটাতে সফল নিবন্ধিত ব্যবহারকারীদের সঞ্চয় করার বৈশিষ্ট্য রয়েছে। হতে পারে আপনি যে ব্যবহারকারীর প্রোফাইলে সম্মানের ব্যাজ হিসাবে এটি প্রদর্শন করতে পারেন। সম্ভবত এর মতো কিছু (5 জনকে আমন্ত্রিত বা অনুরূপ কিছু)।

এই প্লাগইনটিতে জিপিএল ইত্যাদির মতো জনপ্রিয় এপিআইয়ের সাথে সংযোগ স্থাপনের বিকল্প রয়েছে তা দেখে সত্যিই সুন্দর লাগবে এইভাবে ব্যবহারকারীরা যদি তাদের পছন্দ করে তবে তাদের সম্পূর্ণ বন্ধু তালিকার আমদানি করতে পারবেন।

ইতিমধ্যে, এই প্লাগইনটি দেখুন এবং দেখুন এটি আপনার সাইটের জন্য উপযুক্ত কিনা। প্লাগিন রেজিস্টার করতে বন্ধুদের আমন্ত্রণ করুন ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *